ভূমিকা

ব্রুক এলিয়ট একজন আমেরিকান অভিনেত্রী যিনি মিনেসোটার ফ্রিডলিতে জন্মগ্রহণ করেন এবং বেড়ে ওঠেন। তার পিতামাতার মতে, তিনি তিন বছর বয়সে গান গাওয়া শুরু করেন এবং তারপর থেকে অভিনয় এবং থিয়েটার করার সিদ্ধান্ত নেন। তিনি নিশ্চিত করেছেন যে তিনি অভিনয়ে তার সেরাটা দিয়েছেন এবং নিশ্চিত করেছেন যে মিউজিক্যাল থিয়েটারে অংশগ্রহণ করে ওয়েস্টার্ন মিশিগান ইউনিভার্সিটি. তিনি লাইফটাইম সিরিজে জেন বিংগাম চরিত্রে তার চরিত্রের জন্য পরিচিত ড্রপ ডেড ডিভা. তিনি একজন গায়ক হিসেবে প্রশিক্ষণ নিয়েছেন এবং বিউটি অ্যান্ড দ্য বিস্ট, দ্য পাইরেট কুইন এবং ট্যাবু অ্যান্ড উইকডের মতো ব্রডওয়ে শোতে অংশ নিয়েছেন।

কর্মজীবন

1999 সালে, তিনি দশ সপ্তাহ ধরে শিকাগো ভিত্তিক স্টেজ কমব্যাট থিয়েটার কোম্পানির সদস্য ছিলেন যা বেবস উইথ ব্লেড নামে পরিচিত। সেখানে তিনি রবিন হুড: দ্য প্রিন্স অফ থিভস এবং হিদারের মতো ভূমিকায় অভিনয় করেছিলেন। তিনি বিউটি অ্যান্ড দ্য বিস্টে সুগার বোল হিসাবে তার প্রথম পেশাদার থিয়েটারের ভূমিকায় চলে যান। তিনি উত্তর আমেরিকা সফরে কাস্টের অংশ হিসাবে উপস্থিত ছিলেন দুষ্ট এর পাশাপাশি অ্যাডাম ল্যাম্বার্ট, যাকে তিনি পরে সমর্থন করেন যখন তিনি উপস্থিত হন আমেরিকান আইডল।

2000 সালে, তার প্রথম চলচ্চিত্রের ভূমিকা ছিল মেল গিবসনের হোয়াট উইমেন ওয়ান্ট চলচ্চিত্রে এবং তার প্রথম টেলিভিশন ভূমিকা ছিল আইন ও শৃঙ্খলা: জুরি দ্বারা বিচারের একটি পর্বে। এলিয়টকে 2009 সালে লাইফটাইম ড্রপ ডেড ডিভা-তে প্রধান চরিত্রে জেন বিংগাম চরিত্রে অভিনয় করা হয়েছিল। এলিয়টের কাস্টিং প্রযোজক ক্রেগ জাদানের সময়, “আমাদের এমন কাউকে খুঁজে বের করতে হয়েছিল যিনি একজন সুন্দরী নেতৃস্থানীয় মহিলা, যিনি কমেডি এবং নাটক করতে পারেন, এবং ব্রুকের সাথে, সে এটা পেরেক মেরেছে”। দ্য নিউ ইয়র্ক টাইমস এলিয়টকে “প্রতিটি মোড়কে বিশ্বাসী এবং এমনকি প্রভাবিত করে” হিসাবে বর্ণনা করেছে এবং লস অ্যাঞ্জেলেস টাইমস বলেছে যে পাইলটের পরে তিনি “অসাধারণ কমিক টাইমিং এবং বিশাল নাটকীয় নমনীয়তা সহ একজন মঞ্চ অভিনেত্রী”। এলিয়ট সিরিজের সাউন্ডট্র্যাকেও গান করেন এবং 2014 সালে ষষ্ঠ সিজনের পর শোটি শেষ হয়।

ব্রুক এলিয়ট জীবনী, বয়স, উচ্চতা, পরিবার, স্বামী এবং মোট মূল্য 2

প্রারম্ভিক জীবন, স্কুল, এবং শিক্ষা.

এলিয়ট 16 নভেম্বর, 1974 সালে মিনেসোটার ফ্রিডলিতে রবার্টের কাছে জন্মগ্রহণ করেছিলেন যিনি একজন সিটি ম্যানেজার ছিলেন এবং ক্যাথলিন এলিয়ট। এলিয়টের জেমি আলেকজান্ডার নামে একটি বোন এবং অ্যাডাম এলিয়ট নামে একটি ভাই রয়েছে। তার বাবা-মায়ের মতে, তিনি যখন তিন বছর বয়সে গান গাইতে শুরু করেছিলেন, এবং সেই বয়সে ইউ লাইট আপ মাই লাইফ গাইতে তার ফুটেজ রয়েছে। তার পরিবার প্রায়ই স্থানান্তরিত হয়, প্রথমে ব্লেইন, মিনেসোটা এবং তারপর রাজ্যের বাইরে মিসৌরি, ওকলাহোমা এবং ইলিনয়ে। পরিবারটি মিশিগানের রিভারভিউতে বসতি স্থাপন করেছিল, যখন এলিয়ট উচ্চ বিদ্যালয়ে জুনিয়র ছিলেন। তিনি 1993 সালে গ্যাব্রিয়েল রিচার্ড ক্যাথলিক হাই স্কুল থেকে স্নাতক হন; তিনি সেখানে থাকাকালীন হাই স্কুল প্রোডাকশনে উপস্থিত ছিলেন, সহ রিচার্ড তৃতীয় এবং জোসেফ এবং আশ্চর্যজনক টেকনিকালার ড্রিমকোট. তিনি ওয়েস্টার্ন মিশিগান ইউনিভার্সিটিতে যান এবং তারপর মিউজিক্যাল থিয়েটার পারফরম্যান্সে স্নাতক স্নাতক হন, 1998.

পারিবারিক এবং বৈবাহিক অবস্থা

নেতৃস্থানীয় চরিত্র হিসাবে তার সময়ে ড্রপ ডেড ডিভা, ব্রুক টেলিভিশনে প্লাস-আকারের অভিনেত্রীদের ধারণা নিয়ে আলোচনা করেছেন এবং তার শরীরের ধরনকে স্বাভাবিক আকারের হিসাবে ব্যাখ্যা করেছেন, বলেছেন “আমেরিকাতে বেশিরভাগ মহিলা আমার মতো দেখতে। এটি শো সম্পর্কে আমার পছন্দের একটি জিনিস।”

উপরে উল্লিখিত হিসাবে ব্রুকের একটি ভাই এবং একটি বোন এবং পিতামাতা রয়েছে। তার বাবা একজন সিটি ম্যানেজার।

তার ডেটিং জীবন বা প্রেম জীবন সম্পর্কে খুব বেশি তথ্য নেই। গুজব ছিল যে সে একজন সাধারণের সাথে ডেটিং করছে, কে জানে না। মনে হচ্ছে তিনি ডেটিং করছেন না বা তার ব্যক্তিগত জীবনকে লাইমলাইটের বাইরে রাখতে পছন্দ করেন।

শারীরিক চেহারা

অনুসারে ব্রুক, বেশিরভাগ আমেরিকান মহিলা তার মতো দেখতে, গড় স্বাস্থ্যকর। তার বয়স 46 বছর, মাঝারি চুলের দৈর্ঘ্য, মাঝারি বাদামী। তার বাদামী চোখ, সুন্দর ত্বক এবং একটি নিখুঁত নাক সহ একটি ডিম্বাকৃতি মুখের আকৃতি রয়েছে।

নাম ব্রুক এলিয়ট
ডাক নাম ব্রুক
পেশা অভিনেত্রী, গায়িকা
জন্ম তারিখ নভেম্বর 16, 1974
জন্মস্থান ফ্রিডলি, মিনেসোটা, মার্কিন যুক্তরাষ্ট্র
জাতীয়তা মার্কিন
রাশিচক্র সাইন বৃশ্চিক
উচ্চতা ৫ ফুট ৫ ইঞ্চি
পরিবার পিতা: রবার্ট এলিয়ট
মা: ক্যাথলিন এলিয়ট
ভাইবোন: অ্যাডাম এলিয়ট, জেমি আলেকজান্ডার
সম্পর্ক পরিচিত না
স্বামী – স্ত্রী পরিচিত না
স্কুলিং গ্যাব্রিয়েল রিচার্ড ক্যাথলিক স্কুল
কলেজ ওয়েস্টার্ন মিশিগান ইউনিভার্সিটি
শিক্ষাগত যোগ্যতা স্নাতক
চুলের রঙ কালো
চোখের রঙ গাঢ় বাদামী
নেট ওয়ার্থ 5 মিলিয়ন USD (প্রায়)

ফেসবুক – https://www.facebook.com/brooke.rachel.elliott
ইনস্টাগ্রাম – https://www.instagram.com/real.brooke.elliott/
টুইটার – https://twitter.com/real_brooke



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may use these HTML tags and attributes:

<a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>