ভূমিকা
ডেলিলাহ বেলে হ্যামলিন একজন আমেরিকান-ভিত্তিক মডেল। তিনি একজন নামকরা মডেলও। তিনি 2016 সালে টমি হিলফিগারের সাথে কাজ শুরু করেছিলেন৷ তিনি ওষুধের অতিরিক্ত মাত্রায় প্রভাবিত হয়েছিলেন এবং প্রচুর স্বাস্থ্য সমস্যায় ভুগছিলেন৷
প্রারম্ভিক জীবন এবং শিক্ষাগত পটভূমি
ডেলিলাহ হ্যামলিন 10 জুন 1998 সালে জন্মগ্রহণ করেন। তিনি মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসে জন্মগ্রহণ করেন। তিনি ডেস অফ আওয়ার লাইভস তারকা লিসা রিনা এবং অভিনেতা হ্যারি হ্যামলিনের বড় মেয়ে। ডেলিলাহ একজন আমেরিকান নাগরিক এবং তিনি শ্বেতাঙ্গ ককেশীয় জাতিসত্তার অন্তর্গত।
ডেলিলা তার স্কুলে পড়ার জন্য পশ্চিম উপকূল থেকে পূর্ব উপকূলে চলে আসেন। পরে তিনি নিউ ইয়র্ক ইউনিভার্সিটিতে (এনওয়াইইউ) ক্রিমিনাল সাইকোলজি অধ্যয়ন শুরু করেন।

কর্মজীবন
ডেলিলাহ একজন গ্ল্যামারাস মেয়ে এবং তিনি “দ্য রিয়েল হাউসওয়াইভস অফ বেভারলি হিলস”-এ একটি আশ্চর্যজনক চরিত্রে অভিনয় করেছেন। পরে, তিনি “হ্যারি লাভ লিসা” চরিত্রে অভিনয় করেন। তিনি “অ্যাক্সেস হলিউড”-এ একটি চরিত্রে অভিনয় করার সুযোগ পেয়েছিলেন।
“হ্যারি লাভ লিসা” তে, ডেলিলা তার বাবা-মায়ের সাথে 2010 সালে অভিনয় শুরু করেছিলেন। তিনি উল্লেখ করেছিলেন যে এটি তার সবচেয়ে প্রিয় টেলিভিশন সিরিজ। পরে তিনি একজন অভিনেত্রী হিসাবে তার মাকে সমর্থন করার জন্য “দ্য রিয়েল হাউসওয়াইভস অফ বেভারলি হিলস”-এ একটি চরিত্রে অভিনয় শুরু করেন।
বয়স এবং অভিজ্ঞতা নির্বিশেষে তার অভিনয় দক্ষতার জন্য তিনি সমস্ত টেলিভিশন প্রেমী এবং সমালোচকদের দ্বারা প্রশংসিত হন।
ডেলিলাহ বেলে তার ইনস্টাগ্রামে বেশ সক্রিয়। তার একটি প্রলোভনসঙ্কুল শরীর রয়েছে যা তার ভক্তদের দৃষ্টি আকর্ষণ করে। তার অভিনয় দক্ষতা, শারীরিক গঠন এবং সামগ্রিক ব্যক্তিত্ব আমেরিকান ফিল্ম ইন্ডাস্ট্রির অনেক অভিনেতা, প্রযোজক এবং পরিচালকদের দৃষ্টি আকর্ষণ করেছে।
যদিও তিনি একজন সফল অভিনেত্রী, তার স্বপ্ন বাস্তবায়নের জন্য তিনি নিউইয়র্ক ভিত্তিক মডেলিং এজেন্সির সাথে একটি চুক্তি স্বাক্ষর করেন। বিখ্যাত ফ্যাশন ম্যাগাজিনের কভারে তাকে স্থান দেওয়া হয়েছিল।
তার ফ্যাশন ক্যারিয়ারে, তিনি বেশ কয়েকবার ভোগে হাজির হয়েছেন। ডেলিলা মাত্র অল্প বয়সী মেয়ে। কিন্তু এই অল্প বয়সেই তিনি অনেক সাফল্য অর্জন করেন। যে কারণে তিনি খুব সহজেই লাইমলাইটে চলে আসেন।
2017 সালে, তিনি এবং তার বোন অ্যামেলিয়া হ্যামলিন IMG মডেলের সাথে একটি চুক্তি স্বাক্ষর করেন। ফেব্রুয়ারী 2018-এ, অত্যাশ্চর্য ডেলিলাহ আবারও Vogue জাপানের প্রচ্ছদকে সুন্দর করে তুলেছে। ডেলিলাহ টমি হিলফিগার, পেপে জিন্স এবং বাজা ইস্টকে সমর্থন করেছে।

পরিবার এবং পটভূমি
ডেলিলাহ একটি সেলিব্রিটি পরিবার থেকে এসেছেন যেখানে তিনি পেশাদার পরিবেশে বেড়ে উঠেছেন। তার বাবা হ্যারি হ্যামলিন একজন বিখ্যাত অভিনেতা এবং একজন উদ্যোক্তাও। অন্যদিকে, তার মা লিসা রিনাও একজন জনপ্রিয় টিভি ব্যক্তিত্ব এবং একজন সুপরিচিত অভিনেত্রী। তার শৈশব থেকে, তিনি টেলিভিশন শিল্প সম্পর্কে সবকিছু দেখেছেন।
তিনি একবার বলেছিলেন যে তিনি তার বাবা এবং মায়ের কাছ থেকে টেলিভিশনের প্রায় প্রতিটি বিবরণ শিখেছেন। ডেলিলার ভাইবোনরা হলেন দিমিত্রি আলেকজান্ডার (সৎ ভাই) এবং অ্যামেলিয়া গ্রে হ্যামলিন (বোন)।
সম্পর্ক এবং বৈবাহিক অবস্থা
ডেলিলাহ সুদর্শন এবং ড্যাশিং ইয়াল বুকারের সাথে ডেটিং করছে। ইয়েল একজন অভিনেতাও।

শারীরিক চেহারা
ডেলিলাহ হল 5 ফুট এবং 7.5 ইঞ্চি (174 সেমি) লম্বা সুন্দরী মেয়ে যার ওজন প্রায় 49 কেজি (108 পাউন্ড)।
তার চুলের রঙ স্বর্ণকেশী।
ডেলিলাহ বেলে হ্যামলিনের নিট মূল্য
ডেলিলাহ প্রায় $500,000 এর নেট মূল্যের অধিকারী। তিনি একটি বিলাসবহুল জীবনধারা বজায় রাখেন।

NameLelilah Belle HamlinNick NameMelilahProfessionactress, জন্মের modeldate 10 জুন 1998 জন্মভূমি এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্রের 7 টি ইনফামিলিং (ড্যাড): হ্যারি হ্যামলিনমোথার (ব্রাদার্স রিনসেসিএলিংস (ভাই ও বোনেরা): ননড্রেডশনশিপ স্ট্যাটাসারডুইফ / ফাইনালেনশিপ স্ট্যাটালিংওয়াইফটটনাটনা না জানা যায়নি জ্ঞানের যোগ্যতা নয় ColorBlondeEye ColorGreenNet মূল্যের ৫ মিলিয়ন USD (প্রায়)
ফেসবুক – ইনস্টাগ্রাম – https://www.instagram.com/delilahbelle/Twitter –



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may use these HTML tags and attributes:

<a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>