ভূমিকা:

ইথান ফ্রান্সিস কাটকোস্কি ইথান কাটকোস্কি নামে পরিচিত একজন বিখ্যাত আমেরিকান অভিনেতা এবং গায়ক। তিনি 19 সালে জন্মগ্রহণ করেন আগস্ট 1999 মার্কিন যুক্তরাষ্ট্রের ইলিনয়ের ক্যাম্পটন হিলসে। তিনি “দ্য আনবর্ন”-এ তার অভিনয়ের জন্য সুপরিচিত, একটি হরর ফিল্ম যেখানে ইথান বার্টোর ভূমিকায় অভিনয় করেছিলেন। চলচ্চিত্র ছাড়াও, তিনি অনেক উত্তেজনাপূর্ণ টিভি সিরিজ এবং একটি মিউজিক ভিডিওও করেছেন। তার অন্যান্য কাজের মধ্যে রয়েছে “নির্লজ্জ”, “শক্তি”, “প্রত্যয়” এবং আরও অনেক কিছু। নবাগত হলেও খুব অল্প সময়েই তিনি অনেক খ্যাতি অর্জন করেছেন। ছোটবেলা থেকেই লেখাপড়ার তুলনায় অভিনয় ও গানের প্রতি তার খুব আগ্রহ ছিল।

কর্মজীবন:

ইথান 2007 সালে “ফ্রেড ক্লজ” নামের চলচ্চিত্রের মাধ্যমে একজন অভিনেতা হিসাবে তার কর্মজীবন শুরু করেন যেখানে তিনি কার্ল চরিত্রে অভিনয় করেছিলেন। এখান থেকেই অভিনেতা হিসেবে তার যাত্রা শুরু হয় এবং এ ক্ষেত্রে তিনি সাফল্য পান। দীর্ঘ ব্যবধানের পরে, আবার 2009 সালে, তিনি “দ্য আনবর্ন” নামে আরেকটি চলচ্চিত্র পান যেখানে তিনি বার্তো চরিত্রটি পান। ছবিটি পরিচালনা করেছিলেন ডেভিড এস গোয়ার এবং এই ছবিটি থেকে ইথান দর্শকদের কাছ থেকে ইতিবাচক প্রতিক্রিয়া পেয়েছেন।

2010 সালে, তিনি 15 তারিখে মুক্তিপ্রাপ্ত “কনভিকশন” নামে একটি জীবনীমূলক ড্রামা মুভিতে পার্শ্ব ভূমিকা পান অক্টোবর. এই চলচ্চিত্রটি টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রিমিয়ার হয়েছিল এবং প্রচুর খ্যাতি অর্জন করেছিল। পরের বছর, অর্থাৎ 2011 সালে, তিনি পল অ্যাবটের “শেমলেস” নামে একটি নাটকীয় সিরিজে হাজির হন। টিভি সিরিজে, তিনি কার্ল গ্যালাঘের চরিত্রে অভিনয় করেছিলেন এবং সমালোচকদের কাছ থেকে ইতিবাচক প্রতিক্রিয়া পেয়েছেন। এই টিভি সিরিজটিকে ইথানের অভিনয় জীবনের একটি যুগান্তকারী বলা হয়। এই সিরিজের পর তিনি খ্যাতি ও জনপ্রিয়তা পেতে শুরু করেন।

টিভি সিরিজটি এখনও 127টি পর্ব নিয়ে চলছে। 2013 সালে, তিনি “আইন ও শৃঙ্খলা: বিশেষ ভিকটিম ইউনিট” নামে আরেকটি টিভি সিরিজ পেয়েছিলেন যেখানে তাকে হেনরি মেসনার হিসাবে দেখা গিয়েছিল। তারপর, 2020 সালে, তিনি একটি ক্রাইম ড্রামা টিভি সিরিজ “পাওয়ার”-এ তরুণ থমাস ইগানের ভূমিকায় অভিনয় করেছিলেন। সিরিজে, তিনি ওমারি হার্ডউইক, লেলা লরেন, জোসেফ সিকোরা এবং আরও অনেকের সহ বিখ্যাত অভিনেতা এবং অভিনেত্রীদের সাথে পর্দা ভাগ করার সুযোগ পেয়েছিলেন। অভিনয়ের পাশাপাশি গানের প্রতিও রয়েছে ঝোঁক। তিনি “ইরেজ মি” নামে তার এককগুলিও তৈরি করেছেন যা 16 তারিখে প্রকাশিত হয়েছিল বর্তমান বছরের জুলাই। তাকে “গোয়িং প্লেস”-এ দেখা যেতে পারে এবং সম্ভবত এটিই হবে তার পরবর্তী ছবি।

ইথান কাটকোস্কির জীবনী, বয়স, উচ্চতা, পরিবার, স্বামী এবং মোট মূল্য 2

প্রারম্ভিক জীবন, স্কুল এবং শিক্ষা:

ইথান ইলিনয়ে জন্মগ্রহণ করেন। তিনি বেল গ্রাহাম এলিমেন্টারি স্কুলে প্রাথমিক শিক্ষা শেষ করেন এবং তারপর সেন্ট চার্লস, ইলিনয়ের থম্পসন মিডল স্কুল নামে একটি স্কুলে ভর্তি হন। তারপর, তিনি ইলিনয়ে অবস্থিত সেন্ট চার্লস ইস্ট হাই স্কুলে তার উচ্চ মাধ্যমিক পড়াশোনা শেষ করেন। তিনি তার শৈশব সম্পর্কে খুব আগ্রহী এবং উত্সাহী ছিলেন যা তাকে সাফল্য অর্জন করতে এবং তার সমস্ত স্বপ্ন পূরণ করতে সহায়তা করেছিল।

পরিবার:

ইথান তার পরিবারের একক সন্তান। তার বাবার নাম ডেভিড কাটকোস্কি এবং মায়ের নাম ইভন ক্যাব্রেরা কাটকোস্কি। তার বাবা পেশায় একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ার এবং তার মা একজন শিক্ষিকা। তার কোনো ভাইবোন নেই। বর্তমানে, শোনা যাচ্ছে যে তিনি ব্রিয়েল বারবুসকার সাথে ডেট করছেন তবে তাদের কাছ থেকে এমন কোনও তথ্য এখন মিডিয়ার হাতে নেই।

ইথান কাটকোস্কির জীবনী, বয়স, উচ্চতা, পরিবার, স্বামী এবং মোট মূল্য 3

শারীরিক চেহারা:

ইথান একজন 22 বছর বয়সী যুবক যার স্মার্টনেস এবং সুন্দর চেহারা তাকে আরও আকর্ষণীয় করে তোলে। বাদামী চুল এবং নীল চোখ থাকার পাশাপাশি তার একটি ড্যাশিং ব্যক্তিত্ব রয়েছে। তার উচ্চতা প্রায় 5 ফুট 7 ইঞ্চি এবং ওজন প্রায় 60 কেজি।

নাম ইথান কাটকোস্কি
ডাক নাম ইথান
পেশা অভিনেতা এবং গায়ক
জন্ম তারিখ 19 আগস্ট, 1999
জন্মস্থান সেন্ট চার্লস, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র
জাতীয়তা মার্কিন
রাশিচক্র সাইন লিও
উচ্চতা 5 ফুট 3 ইঞ্চি
পরিবার পিতা: ডেভিড কাটকোস্কি
মা: ইভন কাটকোস্কি
ভাই): পরিচিত না
বোন(গুলি): পরিচিত না
সম্পর্ক পরিচিত না
স্বামী – স্ত্রী পরিচিত না
স্কুলিং পরিচিত না
কলেজ পরিচিত না
শিক্ষাগত যোগ্যতা পরিচিত না
চুলের রঙ গাঢ় বাদামী
চোখের রঙ নীল
নেট ওয়ার্থ 1 মিলিয়ন USD (প্রায়)
ইথান কাটকোস্কির জীবনী, বয়স, উচ্চতা, পরিবার, স্বামী এবং মোট মূল্য 4

ফেসবুক –
ইনস্টাগ্রাম – https://www.instagram.com/ekat19/
টুইটার – https://twitter.com/ethancutkosky



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may use these HTML tags and attributes:

<a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>