ভূমিকা:-

হিরো টিফিন 1997 সালে 6ই নভেম্বর জন্মগ্রহণ করেন, তিনি একজন বিখ্যাত ইংরেজ মডেল, অভিনেতা এবং প্রযোজক। তিনি হার্ডিন স্কটের চরিত্রে চলচ্চিত্র সিরিজের পরে তার ভূমিকার জন্য সর্বাধিক পরিচিত। তিনি হ্যারি পটার ফ্র্যাঞ্চাইজির একটি অংশও ছিলেন। ছবিতে, হ্যারি পটার অ্যান্ড দ্য হাফ-ব্লাড প্রিন্স যেখানে তিনি লর্ড ভলডেমর্ট, 11 বছর বয়সী টম রিডলের তরুণ সংস্করণে অভিনয় করেছিলেন।

কর্মজীবন:-

তার অভিনয় জীবনের আগে, তিনি ল্যান্ডস্কেপার এবং ক্যাটারার হিসাবে কাজ করেছিলেন। 2008 সালে স্পার্টাক চরিত্রে বিগা থান বেন নাটকে তার প্রথম কাজ ছিল। তারপর হ্যারি পটার সিরিজে, তিনি হ্যারি পটার অ্যান্ড দ্য হাফ-ব্লাড প্রিন্স ছবিতে 11 বছর বয়সী টম রিডলের ভূমিকায় অভিনয় করেছিলেন। হাজার হাজার শিশু অভিনেতা চরিত্রের জন্য অডিশন দেওয়া হয়েছিল কিন্তু শেষ পর্যন্ত, পারিবারিক সংযোগ অ্যাকাউন্টে আসে। রালফ ফিয়েনের ভাগ্নে হওয়ায় তিনি অংশটি পেয়েছিলেন। পরিচালক ডেভিড ইয়েটস বলেছিলেন যে হিরোকে তার পাঠের লাইনে “অন্ধকার স্থান” খুঁজে পাওয়ার ক্ষমতার কারণে কাস্ট করা হয়েছিল, এবং ভলডেমর্ট চরিত্রে অভিনয় করা তার চাচা রাল্ফ ফিয়েনের সাথে সম্পর্কের কারণে তিনি এই ভূমিকাটি পাননি, তবে পারিবারিক সাদৃশ্য স্বীকার করেছেন। একজন “ক্লিঞ্চার” ছিলেন। ডেভিড হিরো ফিয়েনেস টিফিনকে “খুব মনোযোগী এবং সুশৃঙ্খল” হিসাবে বর্ণনা করেছিলেন এবং বলেছিলেন যে তিনি “কোন কোণ এবং অন্ধকার মেজাজ এবং চরিত্রের অদ্ভুত আত্মা পেয়েছেন” সেইসাথে একটি “আশ্চর্য ভুতুড়ে গুণ যা টম রিডলকে আনতে পারে বলে মনে হয়েছিল” আমাদের জন্য অন-স্ক্রিন জীবিত”।

2018 সালে, হিরো ফিয়েনেস টিফিনকে হার্ডিন স্কট চরিত্রে আনা টডের নিউইয়র্ক টাইমসের সর্বাধিক বিক্রিত বইয়ের উপর ভিত্তি করে আফটার ছবিতে প্রধান ভূমিকায় অভিনয় করা হয়েছিল। ছবিটি 2019 সালের এপ্রিল মাসে মুক্তি পায়, বিশ্বব্যাপী $69.7 মিলিয়ন আয় করে। তিনি তার সিক্যুয়ালে হার্ডিন স্কটের ভূমিকায় অভিনয় করেছিলেন, আফটার উই কোলাইড, যেটি 2020 সালে মুক্তি পেয়েছিল, এবং 2020 সালের শেষ দিকে একই সাথে শুট করা আফটার উই ফেল এবং আফটার এভার হ্যাপির চূড়ান্ত সিক্যুয়ালগুলির জন্য আবার তার ভূমিকায় ফিরে আসে। 2020 সালের জুলাই মাসে মুক্তিপ্রাপ্ত থ্রিলার ফিল্ম দ্য সাইলেন্সিং-এ ব্রুকস গুস্তাফসনের ভূমিকা। 2021 সালে, টিফিনকে সিডনি পার্কের পাশাপাশি রোমান্টিক নাটক ফার্স্ট লাভে প্রধান চরিত্রে অভিনয় করার ঘোষণা দেওয়া হয়েছিল। 2021 সালে, তিনি ভায়োলা ডেভিস, জেমে লসন এবং মাসালি বাউজার সাথে দ্য ওম্যান কিং শিরোনামের একটি আসন্ন ঐতিহাসিক নাটকের কাস্ট হিসাবে ঘোষণা করেছিলেন।

তিনি বর্তমানে মডেলিং এজেন্সি স্টর্ম ম্যানেজমেন্টের সাথে চুক্তিবদ্ধ হয়েছেন এবং ডলস অ্যান্ড গাব্বানা, ডিওর, এইচএন্ডএম এবং সুপারড্রাই এর মত মডেলিং করেছেন। নভেম্বর 2019-এ, তিনি নতুন সালভাতোর ফেররাগামো এসপিএ সুগন্ধির মুখের নাম দিয়েছেন, ফেরগামো।

হিরো ফিয়েনেস-টিফিন জীবনী, বয়স, উচ্চতা, পরিবার, গার্লফ্রেন্ড এবং নেট ওয়ার্থ 2

প্রাথমিক জীবন এবং ব্যক্তিগত জীবন:-

6 নভেম্বর 1997 সালে লন্ডনে জন্মগ্রহণ করেন, চলচ্চিত্র পরিচালক মার্থা ফিয়েনস এবং সিনেমাটোগ্রাফার জর্জ টিফিনের পুত্র, তিনি সবসময় একটি চলচ্চিত্রের পটভূমিতে ছিলেন। তার একটি বড় ভাই টাইটান এবং একটি ছোট বোন মার্সি রয়েছে। একটি 2020 সাক্ষাত্কার অনুসারে, তিনি তার নাম হাইফেন করেন না কারণ তার বাবা-মা কখনো বিবাহিত ছিলেন না। তিনি ল্যাম্বেথের রে প্রাইমারি স্কুলে, ব্যাটারসির ইমানুয়েল স্কুলে এবং টুটিং-এর গ্রেভেনি স্কুলে শিক্ষিত হন। তিনি Twisleton-Wykeham-Fiennes পরিবারের একজন সদস্য; তার প্রপিতামহ ছিলেন স্যার মরিস ফিয়েনস, যখন তার চাচারা হলেন অভিনেতা রালফ এবং জোসেফ ফিয়েনস। তার দাদা-দাদি ছিলেন ফটোগ্রাফার মার্ক ফিয়েনস এবং ঔপন্যাসিক জেনিফার ল্যাশ।

ফিয়েনেস সবসময় লো প্রোফাইল রাখার চেষ্টা করেন যখন তিনি তার কাজের প্রচার করেন না। শুধুমাত্র একটি সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট আছে, তিনি ডব্লিউ ম্যাগাজিনকে বলেছেন, “আমার কাছে সেই সব অ্যাপ ছিল বহু বছর আগে, এবং তারপরে আমি সেগুলি মুছে দিয়েছিলাম যখন আমি বুঝতে পারি যে আমি শুধু আমার সময় নষ্ট করছি। কিন্তু আমি ইনস্টাগ্রাম রেখেছিলাম কারণ আমার এজেন্টরা আমাকে পরামর্শ দিয়েছিল এবং আমি সম্পূর্ণরূপে বুঝতে পারি এবং সম্মত যে এটি একটি দরকারী, শক্তিশালী টুল, যদিও আপনি এতে হারিয়ে যেতে পারেন। আমি শুধু আমার বন্ধুদের সাথে তাল মিলিয়ে চলার জন্য এটি করেছি, কিন্তু এখন যেহেতু অনেক ভক্ত আমাকে অনুসরণ করে, এটি একটু ভিন্ন দর্শক।”

হিরো ফিয়েনেস-টিফিন জীবনী, বয়স, উচ্চতা, পরিবার, গার্লফ্রেন্ড এবং নেট ওয়ার্থ 3

শারীরিক চেহারা:-

তার উচ্চতা 6 ফুট 2 ইঞ্চি, ওজন 75 কেজি, বুক 40 ইঞ্চি, কোমর 30 ইঞ্চি, গাঢ় বাদামী চুল এবং চোখের রঙ বাদামী।

নাম হিরো বিউরেগার্ড ফিয়েনের টিফিন
ডাক নাম হিরো
পেশা অভিনেতা
জন্ম তারিখ 6 নভেম্বর, 1997
জন্মস্থান লন্ডন, ইংল্যান্ড, যুক্তরাজ্য
জাতীয়তা ব্রিটিশ
রাশিচক্র সাইন বৃশ্চিক
উচ্চতা 6 ফুট 2 ইঞ্চি
পরিবার পিতা: জর্জ টিফিন [Cinematographer & Director]
মা: মার্থা ফিয়েনেস [Director and Producer]
ভাই): টাইটান নাথানিয়েল ফিয়েনেস-টিফিন
বোন(গুলি): করুণা জিনি উইলো ফিয়েনেস-টিফিন
সম্পর্ক একক
স্বামী – স্ত্রী পরিচিত না
স্কুলিং ইমানুয়েল স্কুল
কলেজ পরিচিত না
শিক্ষাগত যোগ্যতা স্নাতক
চুলের রঙ বাদামী
চোখের রঙ গাঢ় বাদামী
নেট ওয়ার্থ 500k USD (প্রায়)
হিরো ফিয়েনেস-টিফিন জীবনী, বয়স, উচ্চতা, পরিবার, গার্লফ্রেন্ড এবং নেট ওয়ার্থ 4

ফেসবুক –
ইনস্টাগ্রাম – https://www.instagram.com/hero_ft
টুইটার –



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may use these HTML tags and attributes:

<a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>