ভূমিকা:-

1997 সালে 18ই আগস্ট জন্মগ্রহণ করেন, জোসেফাইন ল্যাংফোর্ড একজন বিখ্যাত অস্ট্রেলিয়ান অভিনেত্রী। জোসেফাইন ফিল্ম সিরিজে তার ভূমিকার জন্য সবচেয়ে বেশি পরিচিত, আফটার টেসা ইয়াং চরিত্রে। তিনি নেটফ্লিক্স ফিল্ম মক্সিতে এমা কানিংহামের চরিত্রে কাজ করেছেন।

কর্মজীবন:-

খুব অল্প বয়সেই জোসেফাইন অভিনয়ের ক্লাস নেওয়া শুরু করেন। 2012 সালে, তিনি বিখ্যাত পার্থ ফিল্ম স্কুলে অভিনয়ের ক্লাস নেওয়া শুরু করেন। তিনি 14 বছর বয়সে বেশ কয়েকটি শর্ট ফিল্মে দেখা শুরু করেন যেমন সেক্স এড (2013), হোয়েন সেপারেটিং (2013), এবং জিপসি ব্লাড (2014)। তিনি 2017 সালে ইন্ডি ফিল্ম পালস-এ তার প্রথম পর্দায় উপস্থিত হন, যা ফিল্ম উত্সবে প্রদর্শিত হয়েছিল। জোসেফাইন 2017 সালে আমেরিকান হরর ফিল্ম উইশ আপন-এ জোয় কিং-এর সাথে অভিনয় করে একজন সহযোগী অভিনেত্রী হিসেবেও অভিনয় করেছিলেন। 2017 সালে অস্ট্রেলিয়ান সিরিজ উলফ ক্রিক-এ তার টিভি অভিষেক হয়।

জুলাই 2018 সালে, জোসেফাইনকে আনা টডের লেখা 2014 সালের নতুন প্রাপ্তবয়স্ক কল্পকাহিনী উপন্যাসের উপর ভিত্তি করে চলচ্চিত্র সিরিজ আফটার-এ টেসা ইয়াং-এর ভূমিকায় অভিনয় করা হয়েছিল। ছবিটি 2019 সালে প্রিমিয়ার হয়েছিল এবং বিশ্বব্যাপী $69.7 মিলিয়ন আয় করেছে। তিনি মনোনীত হন এবং তারপরে তার ভূমিকার জন্য একটি টিন চয়েস পুরস্কার জিতেছিলেন। ল্যাংফোর্ড এবং সহ-অভিনেতা হিরো ফিয়েনেস টিফিন সিক্যুয়াল, আফটার উই কোলাইড-এ তাদের ভূমিকা পুনরায় প্রকাশ করেছেন, যেটি 2020 সালের সেপ্টেম্বরে মুক্তি পেয়েছিল। 2019 সালে, তিনি আমেরিকান হরর অ্যান্থলজি ওয়েব টেলিভিশন সিরিজ ইনটু দ্য ডার্ক ক্লেয়ার হিসেবেও হাজির হন। নভেম্বর 2019-এ, তিনি নেটফ্লিক্স ফিল্ম মক্সিতে এমা কানিংহামের চরিত্রে অভিনয় করেছিলেন, যেটি জেনিফার ম্যাথিউর লেখা একই নামের উপন্যাসের উপর ভিত্তি করে তৈরি।

জোসেফাইন ল্যাংফোর্ড জীবনী, বয়স, উচ্চতা, পরিবার এবং নেট ওয়ার্থ 2

জীবনের প্রথমার্ধ:-

পশ্চিম অস্ট্রেলিয়ার পার্থে জন্মগ্রহণ করেন এবং পার্থের একটি নদীতীরবর্তী শহরতলির অ্যাপলক্রসে বেড়ে ওঠেন, তিনি সর্বদা এই পেশায় আগ্রহী ছিলেন। তিনি স্টিফেন ল্যাংফোর্ডের কনিষ্ঠ কন্যা, ফ্লাইং ডাক্তার এবং রয়্যাল ফ্লাইং ডক্টর সার্ভিস ওয়েস্টার্ন অপারেশনস-এর চিকিৎসা পরিষেবার পরিচালক এবং এলিজাবেথ গ্রীন, একজন শিশুরোগ বিশেষজ্ঞ। তার বড় বোন ক্যাথরিন ল্যাংফোর্ড একজন বিখ্যাত অভিনেত্রী।

শৈশব থেকেই, তিনি সঙ্গীতে আগ্রহী হয়ে ওঠেন এবং স্যাক্সোফোন, বেহালা এবং পিয়ানো বাজিয়েছিলেন। 2008 সালে, ল্যাংফোর্ড একটি সঙ্গীত প্রতিযোগিতার জন্য “শ্যাডোস” নামে একটি গান লিখেছিলেন এবং পরিবেশন করেছিলেন, যেটি তাকে 10 বছর বয়সে “বছরের সেরা গান” খেতাব জিতেছিল৷ তিনি আরও দুটি গান লিখেছেন, “লোনলি (2007)” এবং “সি শ্যান্টি (2008)”।

জোসেফাইন ল্যাংফোর্ড জীবনী, বয়স, উচ্চতা, পরিবার, এবং নেট ওয়ার্থ 3

শারীরিক চেহারা:-

24 বছর বয়সে, তিনি খুব বিখ্যাত। একটি খুব আকর্ষণীয় চিত্র আছে, মিটারে 1.67 মিটার উচ্চতা। নীল চোখ দিয়ে স্বর্ণকেশী চুলের রঙ তাকে খুব অত্যাশ্চর্য দেখাচ্ছে।

নাম জোসেফাইন ল্যাংফোর্ড
ডাক নাম জোসেফাইন ল্যাংফোর্ড
পেশা অভিনেত্রী
জন্ম তারিখ 18 আগস্ট 1997
জন্মস্থান পার্থ, অস্ট্রেলিয়া
জাতীয়তা অস্ট্রেলিয়ান
রাশিচক্র সাইন লিও
উচ্চতা ৫ ফুট ৫ ইঞ্চি
পরিবার পিতা: স্টিফেন ল্যাংফোর্ড
মা: এলিজাবেথ ল্যাংফোর্ড
ভাই): পরিচিত না
বোন(গুলি): ক্যাথরিন ল্যাংফোর্ড
সম্পর্ক একক
স্বামী – স্ত্রী পরিচিত না
স্কুলিং সুবিয়াকোতে পার্থ মডার্ন স্কুল এবং সেন্ট হিল্ডার অ্যাংলিকান স্কুল ফর গার্লস, পার্থ, ওয়েস্টার্ন অস্ট্রেলিয়া
কলেজ পরিচিত না
শিক্ষাগত যোগ্যতা স্নাতক
চুলের রঙ স্বর্ণকেশী
চোখের রঙ নীল
নেট ওয়ার্থ 300k USD (প্রায়)

ফেসবুক –
ইনস্টাগ্রাম – https://www.instagram.com/josephinelangford
টুইটার – https://twitter.com/josephinelangfd



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may use these HTML tags and attributes:

<a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>