ভূমিকা:

জাস্টিন চ্যাটউইন হলেন একজন বিখ্যাত কানাডিয়ান অভিনেতা যার জন্ম 31সেন্ট অক্টোবর 1982 কানাডার ব্রিটিশ কলম্বিয়ার নানাইমোতে। তিনি “ব্যাং ব্যাং বয়”, “ওয়ার অফ দ্য ওয়ার্ল্ডস”, “দ্য ইনভিজিবল” এবং আরও অনেক কিছুতে তার দুর্দান্ত অভিনয়ের জন্য বিখ্যাত। তিনি একজন অত্যন্ত প্রতিভাবান অভিনেতা যিনি অভিনয়ের জন্য পড়াশোনা ছেড়ে দিয়েছিলেন। অভিনয়ের পাশাপাশি তিনি বাইকের প্রতি খুবই আগ্রহী। এছাড়াও, তিনি স্নোবোর্ডিংয়ের মতো বিভিন্ন ধরণের খেলাধুলা এবং ক্রিয়াকলাপ পছন্দ করেন। তিনি তার কর্মজীবনের প্রতি এতটাই নিবেদিত ছিলেন যে তার কঠোর পরিশ্রম এবং মনোনিবেশিত মানসিকতার সাথে তিনি জীবনে সাফল্য অর্জন করেছিলেন।

কর্মজীবন:

জাস্টিন চ্যাটউইন 2001 সালে হ্যারি এলফন্ট এবং ডেবোরা কাপলান পরিচালিত “জোসি অ্যান্ড দ্য পুসিক্যাটস” নামের একটি চলচ্চিত্রের মাধ্যমে একজন অভিনেতা হিসেবে তার কর্মজীবন শুরু করেন। একই বছরে, তিনি “ক্রিস্টি চয়েস অফ দ্য হার্ট”, “স্মলভিল” এবং “মিস্টিরিয়াস ওয়েজ” নামে আরও তিনটি সিরিজ পেয়েছিলেন। তাকে 2002 সালে শন মার্টিনের চরিত্রে “জাস্ট কজ”-এও দেখা গিয়েছিল। তিনি বহু চলচ্চিত্র এবং টেলিভিশন সিরিজে একটি পুনরাবৃত্ত চরিত্র হিসেবে উপস্থিত হয়েছেন।

2004 সালে, তিনি “Superbabies: Baby Geniuses 2” নামের একটি কমেডি মুভিতে Zack চরিত্রে এবং “Taking Lives” ছবিতে ম্যাট সোলসবি চরিত্রে অভিনয় করেন। তিনি এর মধ্যে বেশ কয়েকটি টিভি সিরিজেও উপস্থিত হয়েছেন এবং ভাল অভিনয় করেছেন। তারপর 2005 সালে, তিনি স্টিভেন স্পিলবার্গের “ওয়ার অফ দ্য ওয়ার্ল্ডস” চলচ্চিত্রে অভিনয় করেন যেখানে তাকে রবি ফেরিয়ারের চরিত্রে দেখা যায়। এই ছবিটি তার অভিনয় ক্যারিয়ারে তার যুগান্তকারী বলা হয়।

একই বছরে, তিনি বিলি পেকের চরিত্রে “দ্য চামস্ক্রাবার”-এ অভিনয় করেন এবং জনপ্রিয় হয়ে ওঠেন। ছবিটি সানড্যান্স ফিল্ম ফেস্টিভ্যালে প্রিমিয়ার হয় এবং দর্শকদের কাছ থেকে ইতিবাচক সাড়া পায়।

বিখ্যাত সহ-অভিনেতা এবং পরিচালকদের সাথে বেশ কিছু কাজের পর তিনি চলচ্চিত্র এবং টিভি সিরিজের জগতে সাফল্য অর্জন করেন। 2011 সালে, তিনি “নির্লজ্জ” নামে একটি টিভি সিরিজে প্রধান ভূমিকা পেয়েছিলেন যেখানে তিনি জিমি লিশম্যানের ভূমিকায় উপস্থিত ছিলেন। “ব্যাং ব্যাং বয়” নামের একটি কল্পবিজ্ঞান চলচ্চিত্র যেখানে চ্যাটউইন ববি শোরের ভূমিকায় অভিনয় করেছিলেন। এমনকি তিনি কানাডিয়ানে পার্শ্ব চরিত্রে সেরা অভিনেতার জন্য মনোনীত হন স্ক্রিন অ্যাওয়ার্ড চলচ্চিত্রের জন্য।

তাকে একটি শর্ট ফিল্ম “দ্য সাইকেল”-এও দেখা গিয়েছিল যেখানে তিনি রবির ভূমিকা পেয়েছিলেন। চলচ্চিত্র এবং টিভি সিরিজ ছাড়াও, তিনি “বিচ্ছিন্ন” (2013), “নো গুড রিজন” (2020) এবং আরও অনেকগুলি সহ অনেক তথ্যচিত্রে উপস্থিত হয়েছেন। “নো গুড রিজন”-এ, অভিনেতা হওয়ার পাশাপাশি, তিনি চলচ্চিত্রের একজন নির্বাহী প্রযোজকও ছিলেন।

তাকে অনেক মিউজিক ভিডিওতেও দেখা গেছে যেমন “লার্ন টু রান”, “ডুইন’ রাং উইথ ইউ” এবং “স্লো মোশন”। তিনি থিয়েটারেও অভিনয় করেছেন এবং “ডার্ক ম্যাটারস”, “দ্য মিসটেকস ম্যাডেলাইন মেড”, “রেড লাইট উইন্টার” ইত্যাদিতে অসাধারণ মঞ্চে অভিনয় করেছেন। তার বর্তমান কাজ ছিল “ডাই ইন এ গানফাইট” নামের একটি ছবিতে যেখানে তিনি টেরেন্স উবেরাহির ভূমিকায় অভিনয় করেছিলেন। তিনি বহুমুখী অভিনয় দক্ষতার সাথে বহু-প্রতিভাবান যা চলচ্চিত্র শিল্পে খুব কমই পাওয়া যায়। তিনি হলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির একজন রত্ন যিনি কয়েক দশক ধরে দর্শকদের বিনোদন দিয়ে আসছেন।

জাস্টিন চ্যাটউইন জীবনী, বয়স, উচ্চতা, পরিবার, গার্লফ্রেন্ড এবং নেট ওয়ার্থ 2

প্রারম্ভিক জীবন, স্কুল এবং শিক্ষা:

জাস্টিন চ্যাটউইন ব্রিটিশ কলম্বিয়ায় জন্মগ্রহণ করেন। তিনি স্থানীয় একটি প্রাইভেট স্কুলে স্কুলের পড়াশোনা শেষ করেছেন এবং একটি ইঞ্জিনিয়ারিং কলেজে ভর্তি হয়েছেন। তিনি ব্রিটিশ কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন। তারপর এক সপ্তাহ পরে, তিনি তার স্ট্রিমটি বাণিজ্যে পরিবর্তন করার সিদ্ধান্ত নেন কিন্তু এক বছর পরে আবার এটি ছেড়ে দেন। তারপরে, তিনি অভিনয়কে নিজের ক্যারিয়ার হিসাবে বেছে নেওয়ার সিদ্ধান্ত নেন এবং অডিশন দেওয়া শুরু করেন। অডিশন দেওয়ার সময় তার একটা স্ট্রাগলিং ফেজ ছিল।

জাস্টিন চ্যাটউইন জীবনী, বয়স, উচ্চতা, পরিবার, গার্লফ্রেন্ড এবং নেট ওয়ার্থ 3

পরিবার:

চ্যাটউইন 31 সালে জন্মগ্রহণ করেনসেন্ট অক্টোবর. তার বাবার নাম ব্রায়ান এবং মায়ের নাম সুজান। তার বাবা একজন প্রকৌশলী এবং তার মা পেশায় একজন শিল্পী। 2010 সালে, তার পিতামাতার বিবাহবিচ্ছেদ হয় এবং তারা আলাদা হয়ে যায়। জাস্টিনের ব্রায়ানা নামে দুই বোন আছে যারা একজন পেশাদার ট্যাটু শিল্পী এবং ক্লারি চ্যাটউইন। তিনি অবিবাহিত কিন্তু শোনা গেছে যে তার বেশ কিছু সম্পর্ক ছিল যার মধ্যে রয়েছে মলি সিমস, মার্গারিটা লেভিভা, অ্যাডিসন টিমলিন।

শারীরিক চেহারা:

জাস্টিন চ্যাটউইন একজন সুদর্শন যুবক। তার উচ্চতা প্রায় 5 ফুট 11 ইঞ্চি যা 1.80 মিটারের সমান এবং ওজন প্রায় 60 কেজি। তাকে তার বাদামী চুল এবং সবুজ চোখ দিয়ে খুব স্টাইলিশ দেখাচ্ছে। তিনি একটি ড্যাশিং ব্যক্তিত্বও আছে।

জাস্টিন চ্যাটউইন জীবনী, বয়স, উচ্চতা, পরিবার, গার্লফ্রেন্ড এবং নেট ওয়ার্থ 4
নাম জাস্টিন চ্যাটউইন
ডাক নাম জাস্টিন
পেশা অভিনেতা
জন্ম তারিখ 31 অক্টোবর, 1982
জন্মস্থান নানাইমো, ব্রিটিশ কলাম্বিয়া, কানাডা
জাতীয়তা মার্কিন
রাশিচক্র সাইন বৃশ্চিক
উচ্চতা 6 ফুট
পরিবার পিতার নাম- ব্রায়ান চ্যাটউইন
মায়ের নাম- সুজান চ্যাটউইন
বোনের নাম- ব্রায়ানা চ্যাটউইন এবং ক্লেয়ার চ্যাটউইন
সম্পর্ক একক
স্বামী – স্ত্রী পরিচিত না
স্কুলিং পরিচিত না
কলেজ ব্রিটিশ কলাম্বিয়া বিশ্ববিদ্যালয়
শিক্ষাগত যোগ্যতা স্নাতক
চুলের রঙ বাদামী
চোখের রঙ সবুজ
নেট ওয়ার্থ $2 মিলিয়ন (প্রায়)

ফেসবুক –
ইনস্টাগ্রাম – https://www.instagram.com/justingchatwin/
টুইটার – https://twitter.com/justingchatwin

জাস্টিন চ্যাটউইন জীবনী, বয়স, উচ্চতা, পরিবার, গার্লফ্রেন্ড এবং নেট ওয়ার্থ 5



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may use these HTML tags and attributes:

<a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>