ভূমিকা
গ্রীষ্মকালীন বিশিল হলেন একজন আমেরিকান বিনোদনকারী যিনি Syfy ড্রিম শো সিরিজ ‘দ্য ম্যাজিশিয়ানস’ (2015-বর্তমান) তে মার্গো হ্যানসনের চিত্রায়নের জন্য সবচেয়ে জনপ্রিয়। তিনি সম্প্রতি 13 বছর বয়সী লেবানিজ-আমেরিকান তরুণী, জাসিরা মারুনের অংশ গ্রহণ করার জন্য স্বীকৃতি অর্জন করেছিলেন, যিনি উপসাগরীয় যুদ্ধের সময় ইরাকে মার্কিন অনুপ্রবেশের সেটিংয়ে বন্য-ঘনিষ্ঠ এনকাউন্টারের মধ্য দিয়ে যান। অ্যালান বল ফিল্ম ‘টাওয়েলহেড’। তিনি 2007 সালে “অ্যাসোর্টমেন্টের ’10 অ্যাক্টর টু ওয়াচ” এর একজন হিসাবে নির্বাচিত এই লাইনগুলি বরাবর ছিলেন।
তিনি 2009 সালের অন্যায় নাটকীয়তামূলক চলচ্চিত্র ‘গেটিং ওভার’-এ তসলিমা জাহাঙ্গীর নামে আরও একজন উল্লেখযোগ্য ব্যক্তি চরিত্রে অভিনয় করেছিলেন, যার জন্য তাকে ‘সেরা মহিলা লিড’ শ্রেণীবিভাগে ‘অটোনোমাস স্পিরিট অ্যাওয়ার্ড’-এর জন্য নির্ধারিত করা হয়েছিল। তিনি ‘মুজ-লুম’, ‘দ্য লাস্ট এয়ারবেন্ডার’, ‘পপ স্টার’ এবং ‘আন্ডার দ্য সিলভার লেক’-এর মতো ছবিতেও অভিনয় করেছেন এবং ‘সহ-প্রধান চরিত্রে অভিনয় করা ছাড়াও টিভিতে কয়েকটি দর্শকের কাজ করেছেন। ভাগ্যবান 7’।

কর্মজীবন

চার বা পাঁচ বছর বয়সে ‘সোফি’স চয়েস’-এ কেভিন ক্লাইনকে দেখার সময় থেকে গ্রীষ্মকালীন বিশিলকে একজন বিনোদনকারী হতে হবে। তিনি সৌদি আরবে শৈশবের অভিজ্ঞতার লোড মোশন পিকচারগুলি দেখেছেন, যে কোনও ঘটনাতে, তার বয়সের জন্য যুক্তিসঙ্গত নয় এমন চলচ্চিত্রগুলি দেখেছেন, উদাহরণস্বরূপ, ‘লাভলি ওম্যান’ এবং ‘এডওয়ার্ড সিজারহ্যান্ডস’। লস অ্যাঞ্জেলেসে আসার আগে তিনি 14 বছর বয়সে তার প্রথম অভিনয় ক্লাস নিয়েছিলেন। 2006 সালে ক্ষণস্থায়ী নিকেলোডিয়ন শো ‘অনলি ফর কিকস’-এ চাকরির জন্য তার প্রথম চুক্তিটি চিহ্নিত করার আগে তিনি তার মায়ের সাথে স্টুডিওতে প্রায় নয় মাস চেষ্টা করেছিলেন।
এটি ডিজনির ‘হানা মন্টানা’, নিকেলডিয়নের ‘ড্রেক অ্যান্ড জোশ’, এনবিসি ডেটাইম ক্লিনজার ‘ডেস অফ আওয়ার লাইভস’ এবং ডিজনি চ্যানেলের মূল মুভি, ‘রিটার্ন টু হ্যালোইনটাউন’ সহ কয়েকটি ভিন্ন শোতে প্রদর্শিত হয়েছে। যাই হোক না কেন, এটি অ্যালান বলের 2007 সালের চলচ্চিত্র ‘টাওয়েলহেড’-এ জাসিরা মারুনের প্রধান কাজ ছিল, যা অ্যালিসিয়া এরিয়ানের একই নামের উপন্যাসের একটি ভিন্নতা, যা প্রাথমিকভাবে তার ব্যাপক মৌলিক প্রশংসা অর্জন করেছিল। যদিও ফিল্মটি পন্ডিতদের কাছ থেকে ব্যাপকভাবে মিশ্রিত অডিট পেয়েছিল, তার “সাধারণ ফিল্ম এন্টারটেইনারদের মধ্যে একজন” হিসাবে তার “সাহসী, বিচক্ষণতার সাথে সম্পাদনা” করার জন্য তাকে প্রশংসিত করা হয়েছিল।

জীবনের প্রথমার্ধ
গ্রীষ্মকালীন ইয়াসমিন বিশিলকে 17 জুলাই, 1988 তারিখে মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার পাসাডেনাতে পৃথিবীতে আনা হয়েছিল। তার মা মেক্সিকান এবং ককেশীয় ড্রপের একজন আমেরিকান বাসিন্দা, যখন তার বাবা ইস্ট ইন্ডিয়ান প্লাঞ্জের সৌদি আরবের বাসিন্দা। তার মাতামহের মাধ্যমে তার জার্মান, ইংরেজি এবং সুদূর ডাচ বংশ রয়েছে।
বাহরাইনে থাকাকালীন তিনি ইউএস ব্রাঞ্চ অফ ডিফেন্স স্কুলে যান। পরিচালনা করার সময় তিনি কেবল ইংরেজিতে যোগাযোগ করেছিলেন এবং তার কিশোর বয়স পর্যন্ত পূর্ব ভারতীয় উত্তরাধিকারের সাথে পরিচিত ছিলেন না।
11 সেপ্টেম্বর, 2001 এর অনেক আগে, মনস্তাত্ত্বিক নিপীড়ক হামলার ঘটনা ঘটেছিল, তিনি 14 বছর বয়সে তার পরিবারের সাথে মার্কিন যুক্তরাষ্ট্রে ফিরে আসেন, যার পরে তারা ক্ষণিকের জন্য সান দিয়েগোতে একটি মরমন পিপল গ্রুপে বসবাস করে।
তিনি একটি প্রথাগত পাবলিক মাধ্যমিক বিদ্যালয়ে যেতে শুরু করেছিলেন তবে সাত দিনের মধ্যে তাকে থামতে হয়েছিল কারণ তার বাবার বংশের কারণে তাকে গুরুতর মৌখিক যন্ত্রণার সম্মুখীন হতে হয়েছিল। তিনি প্রায় এক বছর ধরে অ্যালার্ম আক্রমণের মধ্য দিয়ে গিয়েছিলেন এবং তার মায়ের দ্বারা স্ব-শিক্ষিত হয়েছিল পরে পরিবারটি আর্কেডিয়ায় চলে আসে। এটি অভিনয়ের প্রতি তার আবেশ ছিল যে দীর্ঘমেয়াদে তাকে আমেরিকান সংস্কৃতিতে শোষণ করতে সহায়তা করেছিল। পরে তিনি ক্যালিফোর্নিয়ার গ্লেনডোরার সাইট্রাস কলেজে ক্লাস নেন।
মার্চ 2016-এ, পোস্ট করার পরিপ্রেক্ষিতে তিনি মিডিয়ার বিবেচনা পেয়েছিলেন, এবং তারপরে “মি অ্যান্ড দ্য বু” সাবটাইটেলযুক্ত গোপন ব্যক্তির সাথে একটি ছবি দ্রুত মুছে ফেলেছিলেন। সেই বছরের ডিসেম্বরে, এটি বিখ্যাত হয়েছিল যে তিনি ডেভিড মারফির সাথে যোগাযোগ করেছিলেন, যদিও কোনও কর্তৃপক্ষের ঘোষণা ছিল না।

পারিবারিক এবং বৈবাহিক জীবন
গ্রীষ্ম এবং তার ভাইবোন, সবার অনন্য নাম আছে। তিনজনের মধ্যে সে সবার ছোট। তার বোনের নাম সানশাইন এবং তার ভাইয়ের নাম স্কাইলার। তার পরিবার 1991 সালে সৌদি আরবে চলে যায়, সেই সময় তার বয়স ছিল তিন বছর। পরে তিনি এবং তার পরিবার বাহরাইন রাজ্যে বসতি স্থাপন করেন।
শারীরিক উপস্থিতি
এই সুন্দরী তরুণ অভিনেত্রীর গায়ের রঙ গম, স্বাভাবিকভাবেই বাদামী চুল এবং চোখ বাদামী। তার মুখের আকৃতি এবং পাতলা শরীরের ধরন রয়েছে। তার উচ্চতা ৫ ফুট ৩ ইঞ্চি। তার ওজন প্রায় 50 কেজি।

Namesummer Bishilnick NamesummerProfessionSdate এর জন্মদিন 17888888888888888888888888888888888888888888888888888888888888888888888888888888888888888888888888888888 টি জন্মদিনের জন্মপ্রিতা

ফেসবুক – ইনস্টাগ্রাম – https://www.instagram.com/summerybishil/Twitter – https://mobile.twitter.com/summerbishil1



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may use these HTML tags and attributes:

<a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>